• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

খালেদা জিয়ার ৬টি জন্মদিন কী করে হয়:ওবায়দুল কাদের

কক্সবাজার বানী ডেস্ক:
আপডেট : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন ১৫ আগস্ট পালন নিয়ে প্রশ্ন তুলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, বিএনপিকে আজ প্রশ্ন করি, হঠাৎ করে ১৫ আগস্ট কী করে খালেদা জিয়ার জন্মদিন হলো? খালেদা জিয়ার ছয়টি জন্মদিন কী করে হয়? এসব বললে তো মির্জা ফখরুল সাহেব বলবেন; শিষ্টাচার বহির্ভূত বিষয় নিয়ে কথা বলা হচ্ছে। আসলে এগুলো হলো মিথ্যার বেশাতি। জাতি ও ইতিহাস তাদের ক্ষমা করবে না।

বুধবার (১৬ আগস্ট) বিআইসিসিতে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

এসময় সেতুমন্ত্রী বঙ্গবন্ধুর খুনিদের বাঁচাতে সংবিধান সংশোধন করা হয়েছিল বলে অভিযোগ করেন।

ওবায়দুল কাদের বলেন, সংবিধানকে কাটা-ছেঁড়া করেছিল বিএনপি, আওয়ামী লীগ করেনি। বঙ্গবন্ধুর খুনিদের বিচার বন্ধ করতে পঞ্চম সংশোধনী দিয়েছিল জিয়াউর রহমান।

বিএনপি জজ মিয়া নাটক সাজিয়েছিল উল্লেখ করে কাদের বলেন, বিএনপি নেতারা বলুক কেন তারা জজ মিয়া নাটক সাজিয়েছিল। আসলে খুনিদের স্বীকৃতি জিয়া ও খালেদা দুই জনই দিয়ে গেছেন।

বিএনপির মিথ্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে আওয়ামী লীগকে লড়তে হচ্ছে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ওদের গণতন্ত্র অর্থপাচারের গণতন্ত্র, ওদের গণতন্ত্র দুর্নীতির গণতন্ত্র। আর এদের সঙ্গেই লড়তে হচ্ছে আমাদের। প্রতিযোগিতা করতে হচ্ছে শেখ হাসিনাকে।

এ সময় দেশবিরোধী যেকোনো ষড়যন্ত্র রুখে দিতে আওয়ামী লীগের নেতাকর্মী ও দেশবাসীকে সতর্ক থাকারও আহ্বান জানান তিনি।


আরো বিভন্ন নিউজ দেখুন