• শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
সর্বশেষ খবর
প্রধান বিচারপতিকে পিপির ফুলেল শুভেচ্ছা খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি, প্রধান বিচারপতির হস্তক্ষেপ কামনা বিচার বিভাগের ইতিহাসে নতুন রেকর্ড, প্রধান বিচারপতি ওবায়দুল হাসান সহ ১৩ বিচারপতির কক্সবাজার সফর এসপি কক্সবাজারের সংবাদ সম্মেলন : বিপুল অস্ত্রশস্ত্র ও গোলাবারুদ সহ ৫ ডাকাত আটক আল্লাহর আদেশ নিষেধ না মানলে করুন পরিনতি : হুইপ সাইমুম সারওয়ার কমল কুতুবদিয়ায় প্রাতিষ্ঠানিক ডেলিভারি নিশ্চিত করনে ইউনিয়ন পরিবার পরিকল্পনার সভা অনুষ্ঠিত ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি জিপিএ-৫ অর্জনে উপজেলা পর্যায়ে শীর্ষস্থানে আবারও কুতুবজোম দাখিল মাদ্রাসা ইউরোপ প্রবাসী মাদক ব্যবসায়ী রফিক হায়দার ও মোর্শেদের কল রেকর্ড ফাঁস লোহাগড়ায় আ.লীগ নেতা মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল গুলিতে নিহত

মেসির টানা সাফল্যে প্রথমবারের মত ফাইনালে ইন্টার মিয়ামী

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

  • নিজের ফুটবল জাদু দেখিয়ে যুক্তরাষ্ট্রকে বুঁদ করে রেখেছেন  আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। এরই ধারাবাহিকতায় আজ ফিলাডেলফিয়া ইউনিয়নের বিপক্ষে সেমিফাইনালে বড় জয় পেয়েছে ইন্টার মায়ামি। প্রতিপক্ষকে ৪-১ গোলে বিধ্বস্ত করে ফাইনালে উঠেছে ক্লাবটি।

যুক্তরাষ্ট্রের ঘরোয়া ফুটবলের আজকের ম্যাচেও দুর্দান্ত গোল করে রেকর্ড গড়েছেন মেসি। এই ম্যাচ নিয়ে পরপর ছয় ম্যাচ ইন্টার মায়ামিকে জিতিয়ে ফাইনাল নিশ্চিত করল মায়ামি। ছয় ম্যাচেই গোলের দেখা পেয়ে রিবল রেকর্ড গড়েছেন আর্জেন্টাইন এই তারকা।

এ নিয়ে প্রথমবারের মতো লিগস কাপের ফাইনালে উঠেছে ইন্টার মায়ামি। নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো কোনো টুর্নামেন্টের ফাইনালে খেলবে তারা।

বুধবার ভোরে পেনসিলভ্যানিয়ার সুবারু পার্কে লিগস কাপের সেমি-ফাইনালের ম্যাচে ফিলাডেলফিয়া ইউনিয়নকে ৪-১ গোলের ব্যবধানে হারায় ইন্টার মায়ামি।

মেসি ছাড়াও দলের হয়ে একটি করে গোল করেছেন জোসেফ মার্টিনেজ, জর্দি আলবা, দাভিদ রুইজ। স্বাগতিকদের হয়ে একমাত্র গোলটি করেন আলেহান্দ্রো বেদয়া।


আরো বিভন্ন নিউজ দেখুন

ই-পেপার

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৫:৪০)
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)