• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

চকরিয়ায় সাইদীর জানাজাকে কেন্দ্র করে সহিংসতায় একজন নিহত

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

  1. চকরিয়ায় সাঈদীর গায়েবানা জানাজাকে কেন্দ্র করে সহিংসতায় নিহত ১

এম.আর.মিনার

কক্সবাজারের চকরিয়ায় মাওলানা দেলোয়ার হোসেন সাঈদীর গায়েবানা জানাজাকে কেন্দ্র করে সহিংসতায় ফোরকানুল ইসলাম (৬০) নামে একজন নিহত হয়েছেন। ক্ষুধ্ব জনগণ হামলা চালিয়ে ইউএনও, সিভিল সার্জন ও থানার ওসির গাড়ি ভাংচুর করে। এসময় মো. মনির ও কুতুব উদ্দিন নামে ২ ব্যক্তি আহত হয়েছে।
মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ড বাঁশঘাট রোডের মাথায় এ ঘটনা ঘটে। নিহত ফোরকানুল ইসলাম (৬০) চকরিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আবদুল বারী পাড়ার আবুল ফজলের ছেলে। সে পেশায় চা দোকানদার ছিলেন।
জানা যায়, বিকাল সাড়ে চারটার দিকে চিরিঙ্গা পুরাতন জামে মসজিদ মাঠে সাঈদীর গায়েবানা জানাজা অনুষ্টিত হয়। ওই এলাকায় পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অবস্থান করে। পরে জানাজা শেষে যাওয়ার পথে জামাত শিবিরের লোকজন পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়ে। এসময় ওসির গাড়ি, সিভিল সার্জনের গাড়ি ও ইউএনও’র গাড়ি ভাংচুর করে তারা। এসময় সংঘর্ষে ফোরকানুল ইসলাম নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শোভন দত্ত তার মিত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
নিহত ফোরকান কার গুলিতে নিহত হয়েছে তা কেউ বলতে পারছেনা। সে জানাজায় অংশ গ্রহন করেছিল বলে প্রত্যক্ষদর্শী লোকজন সূত্রে জানা যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, কার গুলিতে কে নিহত হয়েছে আমি জানিনা। জানাজা শেষে ফেরার পথে উৎশৃংখল জনতা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ ও ইউএনও’র গাড়ি ভাংচুর করে। পাশাপাশি কিছু লোক আবার পুলিশকে রক্ষা করতে সচেষ্ট ছিল। ##


আরো বিভন্ন নিউজ দেখুন