• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

কক্সবাজার জেলা জজের বিরুদ্ধে প্রদীপের মাদক সিন্ডিকেটের করা আবেদন বাতিল করে দিয়েছে হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক :
আপডেট : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

প্রদীপের মাদক ও মাফিয়া সিন্ডিকেটের দুঃসংবাদ শুরু হয়েছে আবার।
তারা কক্সবাজারের জেলাও দায়রা জজ ন্যায় বিচারক মোঃ ইসমাইলের সমস্ত বিচার কার্য প্রশ্নবিদ্ধ করে সরকার ও আদালতের ভাবমূর্তি ক্ষুণ্ন করে খুনী ওসি প্রদীপ সহ এই বিচারকের সাজা দেওয়া অপরাধীদের আইনের ফাঁকফোকর তৈরি করে যে ষড়যন্ত্রে লিপ্ত ছিল সেই ষড়যন্ত্র এবার ধুলির সাথে মিশিয়ে দিয়েছে মহামান্য হাইকোর্ট।
ফলে প্রদীপ ও মাদক সিন্ডিকেটের কোটি কোটি টাকা নিয়ে জেলা জজের বিরুদ্ধে হুংকার দিয়ে ওঠা সুবিধাভোগীরা হতাশ হয়ে পড়ছেন বর্তমানে।
তবে তারা এতেই ক্ষান্ত হয়নি, অন্য কোন কাহিনি করা যায় কিনা, সে বিষয়ে নীরব চক্রান্ত চালিয়ে যাচ্ছেন বলে জানাগেছে।
হাইকোর্ট কতৃক এবিষয়ে যে আদেশ দেওয়া হয়েছে তা বাংলা অনুবাদ করে দেওয়া হল। এতে জজ সাহেবের বিরুদ্ধে ১৬ তারিখ হাইকোর্টে তলবের যে আদেশ দেওয়া হয়েছিল, তা বাতিল করা হয়।
নোট আদেশ

২০২৩ সালের ফৌজদারি রিভিশন নং ২১৮৪।

১৪, ০৮, ২০২৩।

সারওয়ার আহমেদ, অ্যাডভোকেট মো

আবেদনকারীর জন্য।

……. রাষ্ট্রের জন্য

জনাব কে এম মাসুদ রুমি, ডিএজি। সাথে জনাব মোঃ আকবর হোসেন, এএজি।

এটা প্রতীয়মান হয় যে ০৭,০৬,২০২৩ তারিখের চ্যালেঞ্জিং আদেশ বিপরীত পক্ষের নং০১,০২,২০২৩ সালের আপিল নং ১৬৬১ এর জন্য ছুটির জন্য ফৌজদারি পিটিশন পছন্দ করেছে আপিল বিভাগের সামনে, যিনি ২৪,০৭,২০২৩ তারিখের ভিডিয়ো আদেশের শুনানি করার পরে, রুলে ডিসচার্জ করেছেন৷
ফৌজদারি ছুটির আবেদনের ফলাফল এই আদালতকে জানানো হয়নি। কিন্তু এরই মধ্যে, ০৮-০৮-২০২৩ তারিখে এই আদালত একটি আদেশ জারি করে বিজ্ঞ দায়রা জজ, কক্সবাজারকে ১৬,০৮,২০২৩ তারিখে ব্যক্তিগতভাবে হাজির হওয়ার নির্দেশ দেন।

যেহেতু বিধিটি আপিল বিভাগ কর্তৃক বাতিল করা হয়েছে, তাই ০৮,০৮,২০২৩ তারিখের আদেশটি প্রত্যাহার করা হয়েছে৷

একবারে যোগাযোগ করুন।

আপিল বিভাগের আদেশে বিধিটি প্রত্যাখ্যান করা হয়েছে তা নোট করার জন্য অফিসকে নির্দেশ দেওয়া হয়েছে।

(বিচারপতি মোঃ বদরুজ্জামান)

(বিচারপতি এস এম মাসুদ হোসেন দোলন)

শ্রীব্য – কালের অফিস নোট একটি ক্রমিক নম্বর এবং লাল কালো অভিযোগের আদেশের ভিন্ন নম্বর দিতে হবে।


আরো বিভন্ন নিউজ দেখুন