• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

ঈদগাঁও অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠন

বার্তা পরিবেশক:
আপডেট : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

কক্সবাজারের নতুন উপজেলা ঈদগাঁওতে অনলাইন প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। দ্বি-বার্ষিক এ কমিটিতে ঈদগাঁও নিউজ ডট কমের প্রকাশক ও চেয়ারম্যান এবং দি বাংলাদেশ টুডে ডট নেট এর প্রতিনিধি মোঃ রেজাউল করিমকে সভাপতি, বে-বেঙ্গল নিউজ ডট কমের সম্পাদক ও প্রকাশক ওসমান সরওয়ার ডিপোকে সহ-সভাপতি এবং সিবিএন ২৪ ডট নেট এর প্রতিনিধি শেফাইল উদ্দিনকে সাধারণ সম্পাদক ও বে-বেঙ্গল নিউজ ডট কমের বার্তা সম্পাদক ও এডমিন এম.ছরওয়ার সিফাকে সহ-অর্থ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী (সম্পাদক- সিবিএন) এবং সাধারণ সম্পাদক সরওয়ার আলম (সম্পাদক ও প্রকাশক- কক্সবাজার টাইমস নেটওয়ার্ক ২৪ ডট কম-সিটিএন) স্বাক্ষরিত পত্র সূত্রে নতুন এ কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

২২ সদস্য বিশিষ্ট এ কমিটিতে বিভিন্ন সম্পাদকীয় পদে ১৮ জনকে মনোনীত করা হয়েছে। সদস্য পদে মনোনয়ন দেয়া হয়েছে চারজনকে। সংশ্লিষ্টরা জানান, ২০২০ সালে ঈদগাঁও অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠন কার্যক্রম শুরু হয়। তবে দীর্ঘদিন চলা অতিমহামারি কভিড পরিস্থিতি এবং অন্যান্য কারণে এতদিন কমিটি ঘোষণা করা সম্ভব হয়নি। জাতীয়, আঞ্চলিক, জেলা ও স্থানীয় নানা নিউজ পোর্টাল ও টিভিতে কর্মরত প্রতিনিধি এবং পোর্টাল-টিভির মালিকানা ও সম্পাদকীয় সংশ্লিষ্টদের সমন্বয়ে প্রথমবারের মতো এ কমিটির যাত্রা শুরু হয়েছে।

নবীন, প্রবীণ, প্রতিশ্রুতিশীল অনলাইন সাংবাদিক ও সংবাদকর্মীদের নিয়ে গঠিত এ ক্লাবের সদস্যরা ভবিষ্যতে পূর্ণ পেশাদারিত্বসহ সততা, বস্তুনিষ্ঠতা, ন্যায়- নীতি ও নিরপেক্ষতার সাথে দেশ ও জাতিকে নিরবিবিচ্ছিন্ন সংবাদ সেবা প্রদান করবেন বলে আশা করা হচ্ছে।


আরো বিভন্ন নিউজ দেখুন