• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : শনিবার, ১২ আগস্ট, ২০২৩

প্রেস বিজ্ঞপ্তিঃ

ইয়ুথ ফাউন্ডেশন অব কক্সবাজার এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

১২ অগাস্ট শনিবার কক্সবাজার পৌরসভা ১ নং ওয়ার্ডের সমিতি পাড়া ও মধ্যম কুতুবদিয়া পাড়া এলাকায় ৫০ পরিবারকে ত্রাণ সহায়তা দেয়া হয়। এসব ত্রাণ সামগ্রীল মধ্যে ছিলো চাল, ডাল, আলু, পেয়াজ ও লবণ। ইয়ুথ ফাউন্ডেশন অব কক্সবাজার এর সদস্যের অর্থ দিয়ে এই সহযোগিতা করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ইয়ুথ ফাউন্ডেশন অব কক্সবাজার এর উপদেষ্টা সাইদ সরওয়ার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল সিফাত।

সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল সিফাত বলেন, মানুষের সেবা করার সুযোগ পেয়ে রাব্বুল আলামিনের কাছে অশেষ শুকরিয়া জানাচ্ছি। সকলের সহযোগিতায় আমরা ত্রাণ পৌঁছে দিতে পেরেছি। আমরা এখানে যে ত্রাণ নিয়ে গিয়েছি তা তাদের কষ্টময় জীবনের কাছে কিছুই না। তাই সমাজের সকলের কাছে অনুরোধ, যার যার সামার্থ মত যেন তাদের পাশে দাঁড়াতে পারেন।

এ ত্রাণ কার্যক্রমে উপস্থিত ছিলেন-সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,অর্থ সম্পাদক রাসেল সরওয়ার,শিক্ষা বিষয়ক সম্পাদক জাকের হোসাইন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ শাহিন, নির্বাহী সদস্য জহিরুল ইসলাম, সাধারণ সদস্য মো: আরফাত,সাইফুল, প্রমুখ।


আরো বিভন্ন নিউজ দেখুন