• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

ঢাকা রেল স্টেশনে প্রকাশ্যে চাঁদাবাজি,দেখার কেউ নেই

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : শনিবার, ১২ আগস্ট, ২০২৩

ঢাকা রেলস্টেশনে চলছে প্রকাশ্য চাঁদাবাজি।।
— নুর মোহাম্মদ কাকা।।
গত ০৯-৮-২০২৩ইং ভেড়ামারা থেকে আগত মোহাঃ শান্তাদুল ইসলাম নামের এক যাত্রী+ভাতিকা কে সঙ্গে নিয়ে দুইটি টিকেট কাটেন (যাহার পিএনআর নাম্বার হলো:- 64ca56fddla23) টিকেট নিয়ে চিত্রা এক্সপ্রেস ট্রেনে ঢাকায় আসেন ৬:৫০ মিনিট সময়।
উক্ত সময় ঢাকা স্টেশনমাস্টার টিকেট দেখতে চাহিয়া জোরপূর্বক ঐ যাত্রীর নিকট ১০১০/- একহাজার দশ টাকা চাদঁ আদাই করেন। ভদ্রলোক প্রতিবাদী হলে জেলজুলুমের ভয় দাখায়।
এই ব্যাপারে স্টেশনমাস্টারের সাথে কথা বলতে চাইলে কথাবলা সম্ভব হয় নাই। তবে ঐ যাত্রী ঢাকার একজন বিশিষ্ট ব্যবসায়ী শান্তাদুলের সাথে কথাবলে উক্তঘটনা শতভাগ নিশ্চিত হই। সেই সাথে বিভিন্ন যাত্রীরা একই অভিযোগ করেন।

শান্তাদুল ইসলসম আরো বলেন আমি নিরুপায় হয়ে স্টেশন ম্যানাজার বরাবর সকল প্রমাণাদি দিয়ে অভিযোগ করেছি । ঐ টিটির এহেন কার্যকলাপের যথাযথ ব্যবস্তা নিতে হবে। তা না হলে আমি আদালত বরাবর শরণাপন্ন হবো- ইন্শাআল্লাহ।বাংলাদেশের রেলপথের এই সকল অনিয়মের ঘটনা প্রতিনিয়ত ঘটতেই আছে, যাত্রীদের প্রতিবাদ, লিখিত অভিযোগ, পত্রপত্রিকার লেখা লেখি, ও সরকারের হাজার চেষ্টাকরণে কোনপ্রকার প্রতিকার হচ্ছে না।।


আরো বিভন্ন নিউজ দেখুন