• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

সেপটি ট্যাংক পরিস্কার করতে গিয়ে একই পরিবারের ৩ জন নিহত

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩

চকরিয়ায় সেফটি ট্যাংক পরিষ্কার করতে নেমে একই পরিবারের তিনজনের মৃত্যু

কক্সবাজারের চকরিয়ায় বাড়ির সেফটি ট্যাংক পরিষ্কার করতে নেমে পিতা ও দুই পুত্রের মৃত্যু হয়েছে।৯ আগস্ট রাত ১০ টার দিকে উপজেলার ভেওলা মানিকচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বহদ্দারকাটা গ্রামে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।নিহতরা হলেন বহদ্দার কাটা গ্রামের আনোয়ার হোসেন (৭০) ও, তার দুই পুত্র মুহাম্মদ শাহাদাত (৫০) ও শহিদুল ইসলাম (২২)।
নিহতের পরিবার ও এলেকার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন বন্যার পানি নেমে গেলে বাড়ির সেফটি ট্যাংক পরিষ্কার করতে নামে শহিদুল ইসলাম। ট্যাংকের ভিতর থেকে তার সাড়া শব্দ না পেলে উদ্ধার করতে নামে তার বড় ভাই মুহাম্মদ শাহদাত। পরে দুই ভাইকে ডাকার পরেও তাদের সাড়া না পেয়ে ট্যাংকে নামে তাদের পিতা আনোয়ার হোসেন। তিনিও সেখানে অজ্ঞান হয়ে যায়।
পরে স্থানীয়রা উদ্ধার করে তিনজনকেই চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তৃব্যরত চিকিৎসক শাহাদাত ও শহিদুল ইসলামকে মৃত ঘোষণা করেন এবং তাদের পিতার অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করেন। সেখানে রাতে তিনিও মারা যান।চকরিয়া থানার অফিসার ইনচার্জ জাবেদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

একই পরিবারের তিন সদস্যের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরো বিভন্ন নিউজ দেখুন