• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

ঈদগাঁ তে অবৈধ করাতকলে ইউএনওর অভিযান

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

ঈদগাঁওতে অবৈধ করাত কলে ইউএনও’র অভিযান: মালামাল জব্দ ও দশ হাজার টাকা জরিমানা

মোঃ তৈয়ব, ঈদগাঁও।

ঈদগাঁও উপজেলাধীন ইসলামাবাদ ইউনিয়নের দুটি করাতকলে মোবাইল কোর্ট পরিচালনা করে মালামাল জব্দ ও দশ হাজার টাকা জরিমানা করেছে ঈদগাঁও উপজেলা নির্বাহী অফিসার।

আজ (১০/০৮/২০২৩)ইং বিকালের দিকে এ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। স্থানীয় ভোমরিয়াঘোনা রেঞ্জের আওতাধীন ভোমরিয়াঘোনা বিট অফিসের সহায়তায় পরিচালিত মোবাইল কোর্ট অভিযানে সহযোগিতা করেন ঈদগাঁও থানার তদন্ত অফিসার মহিউদ্দিনসহ থানা পুলিশের একটি দল।

অভিযানে অনুমোদনহীন করাত কল পরিচালনা ও সংরক্ষিত বনে তা স্থাপন করায় শাহ্ ফকির বাজারে পশ্চিম পাশে আউলিয়াবাদ গ্রামে অবস্থিত ইসলামপুর ইউনিয়নের ফিরোজ মিয়ার মালিকানাধীন করাত কলকে ১০,০০০ (দশ) হাজার টাকা অর্থদণ্ড প্রদান ও ঈদগাঁও থানার দক্ষিণ পাশে অবস্থিত নবী হোসেনের মালিকানাধীন করাত কলকে (মালিক পালিয়ে যাওয়ায়) বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।

এদিকে ঈদগাঁও উপজেলা নির্বাহী অফিসার জানান, সরকারী নীতিমালা অনুসরণ না করলে, রাজস্ব ফাঁকি দিলে ও অবৈধভাবে প্রতিষ্ঠিত যেকোন প্রতিষ্ঠানের তথ্য পেলে সাথে সাথে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আরো বিভন্ন নিউজ দেখুন