• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

চন্দ্রীমা -ঝিরিঝিরি পাড়ার রাস্তার বেহাল দশা

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

চন্দ্রিমা -ঝিরঝিরি পাড়া চলাচলের সড়কটি এক মরণ ফাঁদ

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার ঝিলংজায় ইউনিয়নে ১ নং ওয়ার্ড চন্দ্রিমা হাউস ও ঝিরঝিরি পাড়া চলাচলের সড়কটি বেহাল দশা। দেখে মনে হবে সড়ক নয় যেন এক মরণ ফাঁদ। এই সড়কটি সংষ্কারের বিষয় নিয়ে জনপ্রতিনিধি নেই কোন মাথা ব্যথা। চরম দুর্ভোগে পড়তে হয়েছে পথচারী ও সাধারণ জনগণকে।
টানা তিন দিন ভারী বৃষ্টি হওয়ায় পাহাড় ভেঙ্গে ভরাট হয়ে যায় রাস্তা। ফলে সড়কটি কাঁদা মাটিতে ভরে যায়। কাঁদা মাটির কারণে সড়কে হাটা চলা চল করতে সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারণ মানুষদের। চন্দ্রিমা -ঝিরঝিরি পাড়া সড়কে প্রতিদিন হাজার ও মানুষের যাতায়াত। কিন্ত জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট কারো কোন হদিস নেই। দেখে কারো মনে হতে পারে রাস্তা নয়, যেনো একটি চাষাবাদ এর জন্য আবাদ করা জায়গা। স্থানীয়রা জানান বর্ষার সময় কাঁদা মাটিতে ভরে যায় আবার রোদ পড়লে সে কাঁদা মাটি রাস্তায় পরিণত হয়। সংশ্লিষ্ট কেউ এই বিষয়ে নজর দেয় না। অল্প বৃষ্টিতে ও অনেক ভোগান্তি পোহাতে হয়। ছাত্রলীগ নেতা মামুন রশিদ জানান গতবছর আমরা ছাত্রলীগ কর্মি মিলে মানুষের দুর্ভোগ দূরীকরণে কিছু বস্তা দিয়ে মানুষের যাতায়াতের জন্য ব্যবস্থা করে দিয়েছিলাম। তবে প্রতি বছর স্থানীয় ও সমাজ কমিটিরা মিলে রাস্তায় যাতায়াতের ব্যবস্থা করা হলে ও এই রোড়ে দৃশ্যমান কোন রাস্তার কাজ হয় না,অত্র ইউনিয়নের,চেয়ারম্যান, মেম্বার দেখেও নিরব ভূমিকায়।এই বিষয়ে জানতে ১নং ওয়ার্ডের মেম্বারের মুঠোফোনে একাধিকবার কল দিয়ে ও ফোন রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয় নাই।তবে স্থানীয়দের দাবী রাস্তায় মেরামতের সু নজর দিলে কয়েক হাজার মানুষের দুর্ভোগ দুর হবে হবে বলে মনে করি।


আরো বিভন্ন নিউজ দেখুন