• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

খুরুস্কুল আশ্রায়ন প্রকল্পে এক মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
আপডেট : শনিবার, ৫ আগস্ট, ২০২৩

কক্সবাজার শহরতলির খুরুস্কুল আশ্রায়ন প্রকল্পে আবারও খুনের ঘটনা ঘটেছে। এবার খোরশেদ আলম নামের এক যুবককে হত্যা করা হয়েছে প্রকল্পের নির্মাণাধীন একটি ভবনে। কক্সবাজার সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করেছে। এই ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে।

নিহত খোরশেদ আলম খুরুস্কুল ইউনিয়নের মনু পাড়ার মোহাম্মদ শফি ও রহিমা বেগম দম্পতির ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, খোরশেদ আলমের সাথে আশ্রায়ন প্রকল্পের নির্মাণাধীন ভবনের ঠিকাদার লাল চাঁদ ও অন্যদের সাথে সুসম্পর্ক ছিল। তাদের মধ্যে আর্থিক লেনদেনও হয়েছিল। শুক্রবার রাত ৯টার দিকে নির্মাণাধীন ভবনের নিচতলায় ঠিকাদার ও নির্মাণ শ্রমিকদের একটি কক্ষে খোরশেদ আলমের মরদেহ পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, খোরশেদ আলমের হাতে কামড়ের দাগ ও কানে ফোলা জখম ছিল। তবে খোরশেদ আলমকে হত্যা করা হয়েছে নাকি অন্য কিছু তা কেউ নিশ্চিত করতে পারেনি।

রাত ১১টার দিকে কক্সবাজার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পরে তারা খোরশেদ আলমের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নিয়ে এসেছে।

প্রসঙ্গত, কিছুদিন আগে খুরুস্কুল আশ্রয়ন প্রকল্পে এক যুবককে মারধর করে খুনের পর ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছিল। এই ঘটনায় হত্যা মামলাও রুজু হয়েছে।


আরো বিভন্ন নিউজ দেখুন