• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

আমাদের পুলিশী দালালী ও নির্মম বাস্তবতা

ফরিদুল মোস্তফা খান:
আপডেট : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩

এই সেই সেলিম মোঃ জাহাংগীর।কক্সবাজারের এসপি ছিলেন তিনি।মেধা সততা কর্মদক্ষতা মানবপ্রেম ন্যায় নীতি বিদ্যা বুদ্ধি বিচক্ষণতা সহ বহুগুনে গুণান্বিত এই পুলিশ কর্মকর্তা সীমা লংগনকারী পুলিশ সদস্যদের মূর্তমান আতংক ছিলেন। তার আমলে কক্সবাজার এসপি অফিসে কোন দালাল চাটুকার অপরাধে সম্পৃক্ত কোন সাংবাদিক নেতা- কেতা কোন কিছুর স্থান ছিলনা।
কক্সবাজারবাসীকে নিজের সবটুকু দিয়ে যাওয়ার সময় কিছুই নিয়ে যাননি।
মহান আল্লাহ তাকে আজ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি করেছেন। কৃত ভালো কর্মের জন্য কক্সবাজারের সাবেক অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম মিনা কে করেছেন চটগ্রাম রেঞ্জ পুলিশের ডিআইজি।
কিন্তু দুর্ভাগ্য এই জনপদে মানুষের জানমাল নিয়ে চিনি মিনি খেলে বস্তা বস্তা টাকা নিয়ে যাওয়া অনেক ঘুষখোরের বন্দনা দালালী সম্বলিত অনেক কিছু ফেইসবুক টাইম লাইনে চোখে পড়ে। শুধু চোখে পড়েনা সেলিম জাহাংগীর বা নুরে আলম মিনাদের একটু স্বরন,অভিনন্দন বা প্রশংসা।
আমরা দেখি,মানুষ দেখে,গোয়েন্দা সংস্থা সহ সংশ্লিষ্টরা দেখে বুঝি সব।
চালাক মানুষদের একটাই সমস্যা তারা সব বুঝে।
কিন্তু তাদের চালাকী যে মানুষ বুঝে তা তারা কোনদিন বুঝে-না।
পরিশেষে জনাব সেলিম মোঃ জাহাংগীর,নুরে আলম মিনা,নিবাস চন্দ্র মাঝি সহ যারা আমাদের উপকার করে গেছেন তাদেরকে জানাই বিনম্র শ্রদ্ধা।
এগিয়ে চলুন। মহান আল্লাহ আপনাদের শতায়ু করুক।
লেখক : মাদক অস্ত্র,চাদাবাজী সহ অগুনিত মামলার আসামী ভুয়া সাংবাদিক ফরিদুল মোস্তফা খান।


আরো বিভন্ন নিউজ দেখুন