• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু টেকনাফ অপরাধ নিয়ন্ত্রণে স্থানীয়দের সহায়তা চাইলেন এসপি মাহফুজ

কক্সবাজারে এমপি কমলের বিকল্প নেই : বাড়ছে জনপ্রিয়তা

নিজস্ব প্রতিবেদক :
আপডেট : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

জনপ্রিয়তা ও প্রশংসায় ভাসছেন ঈদগাঁও- রামু-কক্সবাজার আসনের জনবান্ধব নিষ্ঠাবান বিচক্ষণ সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

ঈদগাঁও -রামু-কক্সবাজার আসনের একজন ক্লিনইমেজের মিষ্টিভাষী,পরোপকারী, সাধারণ জনগণের আস্থার প্রতীক কমল এমপি।

তিনি জানান,মানবসেবা করাই তার মূল লক্ষ্য। এমন চিন্তা নিয়েই তিনি রাজনীতি শুরু করেন । তিনি রাত-দিন ঝড় বৃষ্টি তোয়াক্কা না করে সমানে জনসেবায় ও অসহায় গরিব মানুষের পাশে থেকে তিনি সাধারণ মানুষের আস্থার প্রতিক হিসাবে পরিচিতি পেয়েছেন। তাহার রাজনৈতিক জীবনের অধিকাংশ সময়েই রাজপথে আওয়ামী লীগের আন্দোলন সংগ্রাম সফল করতে প্রতিটি মুহূর্ত নিজেকে বিলিয়ে দিয়েছেন।

তিনি রাজপথের দুর্দিনের লড়াকু সৈনিকের একজন ত্যাগী নেতা। এছাড়াও তাহার রয়েছে আরো একটি গুন তিনি মানুষের বিপদের কথা শুনলে কখনো ঘরে বসে থাকেন না। দলীয় নেতাকর্মীদের সুখে-দুঃখে সব সময়েই পাশে থাকেন। এ কারনে দলীয়ভাবে ও তিনি সকলের কাছে প্রিয়। অগুনিত গুনে গুনেনিত এমপি কমলের বর্তমানে সমাজসেবা,জনসেবা ও সামাজিক সংগঠন সহ প্রতিটি কাজই প্রশংসনীয়।
বর্তমানে এমপি কমল ঈদগাঁও- রামু-কক্সবাজার মানুষের আস্থার প্রতিক হয়ে প্রশংসায় ভাসছেন।

এমপি কমল ঈদগাঁও -রামু-কক্সবাজারকে
মাদক,জুয়া ও অনৈতিক কর্মকান্ড,সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিয়ে, মুক্ত রোধে কাজ করে যাচ্ছেন। এছাড়াও তিনি রামু-কক্সবাজার -ঈদগাঁতে ব্যাপক উন্নয়ন করেছেন। যা নিয়ে এলাকায় এলাকায় সাধারণ লোকজন থেকে শুরু করে সর্বস্থেরর জনগণ এমপি কমলের প্রতি খুবই সন্তুষ্ট বলে জানান।

তিনি আশাবাদী আগামী নির্বাচনে আবারো দলীয় মনোনয়ন পেলে স্মাট বাংলাদেশ গড়ার স্বপ্ন নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে স্মাট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ব্যাপক উন্নয়নে ভূমিকা রাখবেন।

তাহার দাবী, সুখ-দুঃখে সব সময় এলাকাবাসির পাশে ছিলাম,আছি এবং থাকবো। তাহার রাজনীতির বাহিরেও আলাদা একটি পরিচিতি রয়েছে। যেমন দলের জন্য ত্যাগী তদরূপ এলাকায় অন্যায়ের প্রতিবাদী হিসেবে রয়েছে সুনাম। ত্যাগের উদাহারণ সৃষ্টি করা এমপি কমল । এলাকার উন্নয়ন সাধন করার লক্ষ নিয়েই ২০২৪ সনে আবারও নৌকার মাঝি হয়ে মাঠে থাকবেন। সদা হাস্যজ্জল এই নেতাকে এলাকাবাসিও পুনরায় এমপি হিসেবে দেখতে চায়। জনপ্রিয়তা ও জনসমর্থন সব ক্ষেত্রেই অপরাপর প্রার্থীর তুলনায় অনেক এগিয়ে । এমনটাই জানাগেছে এলাকা সুত্রে।

তিনি আবারও দলীয় মনোনয়ন পেতে দলীয়ভাবে সক্রিয় অবস্থানে আছেন ।

এমপি কমলের বড় শক্তি জনগন, সাংগঠনিক কারিশমা ও পারিবারিকভাবে রাজনৈতিক পরিবারের সন্তান। যা থেকে জনসমর্থন আদায়ে সহায়ক হওয়া যায়।

রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি তপন মল্লিক ও সাধারণ সম্পাদক আবুবকর ছিদ্দিক জানান, রামু-কক্সবাজার -ঈদগাঁও মাটি ও মানুষের প্রিয় নেতা এমপি কমল। তাহার যোগ্য নেতৃত্বের কারণে পুরো কক্সবাজারে ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামীতে স্মার্ট বাংলাদেশ গঠনের জন্য রামু -কক্সবাজার -ঈদগাঁও আসনে এমপি কমলের বিকল্প নেই। তাই সবাইকে এমপি কমলের নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার জন্য আহবান জানান।

পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন জানান আবারও সাইমুম সরওয়ার কমল এমপিকে মনোনয়ন দেওয়ার জন্য।


আরো বিভন্ন নিউজ দেখুন