• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

টেকনাফ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছৈয়দ হোসেনে আর নেই

নিজস্ব প্রতিবেদক:
আপডেট : বুধবার, ২ আগস্ট, ২০২৩

টেকনাফ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নাফ সীমান্তের কিংবদন্তি সাংবাদিক দৈনিক আজকের কক্সবাজার বার্তা সম্পাদকও প্রকাশক আলহাজ্ব মোঃ ছৈয়দ হোসেন আর নেই।

২ আগষ্ট বুধবার ভোররাতে চটগ্রামের একটি আবাসিক হোটেলে তিনি ইন্তেকাল করছেন।তার মৃত্যর খবরে টেকনাফ কক্সবাজার জনপদে নেমে এসেছে শোকের ছায়া।
প্রবীন এই সাংবাদিকের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করছেন দৈনিক কক্সবাজারবাণী পরিবার সহ বিভিন্ন মহল।
দৈনিক কক্সবাজারবাণী সম্পাদক উখিয়া টেকনাফে নাগরিক কমিটির এমপি পদপ্রার্থী নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খান,ফজরের নামাজের পর ফেইসবুক ষ্ট্যটাসের মাধ্যমে শোক প্রকাশ করে তার মৃত্যু নিশ্চিত করছেন।
তিনি বলেন,মরহুম ছৈয়দ হোসেন আমার মামাতবোনের জামাই।
আমরা শোকাত। বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।
বিস্তারিত আসছে….


আরো বিভন্ন নিউজ দেখুন