• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

কুতুবদিয়াই বখাটের ছুরিকাঘাতে ব্যবসায়ী গুরুতর জখম

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

কুতুবদিয়ায় বখাটের ছুরিকাঘাতে ব্যবসায়ি গুরুতর আহত।।

  1. আবদুল মজিদ চৌধুরী
    গত রবিবার(৩০জুলাই)রাত সাড়ে ৯টার দিকে কুতুবদিয়ার পশ্চিম আলী আকবর ডেইলের কিরণ পাড়ার বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ছৈয়দ হোসেন সওদাগরকে পরিকল্পিতভাবে সন্ত্রাসী কায়দায় হত্যার উদ্দেশ্য অতর্কিত হামলা করে কাহার পাড়ার শামশুল আলম এর ছেলে কিশোর গ্যাং এর সদস্য মামুন ও তার সাঙ্গপাঙ্গরা। হামলা করে মামুন ও তার সাঙ্গপাঙ্গরা তৎক্ষনাৎ ঐ এলাকা থেকে পালিয়ে যায়। আহত ছৈয়দ হোসেন সওদাগরকে কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেড়িকেল কলেজ হাসপাতালে রেফার করেন।আহত ছৈয়দ আলমের অবস্থা আশংকা জনক বলে জানা যায়।
    স্হানীয় ইউপি সদস্য নূর হোসেনের ভাষ্যমতে ঘাতক মামুন দীর্ঘদিন যাবৎ মেম্বার নূর হোসেনের স্কুল পড়ুয়া মেয়েকে স্কুলে যাতায়াতের সময় উত্যক্ত করে আসছে।এ বিষয়ে ভিকটিম ছৈয়দ আলম ঘাতক মামুনকে বাধা দিলে সে ছৈয়দ আলমের ওপর চড়াও হয় এবং হত্যার উদ্দেশ্য হামলা করে।
    আহত ছৈয়দ আলম সম্পর্কে নূর হোসেন মেম্বারের চাচাতো ভাই বলে জানা যায়।এই ঘঠনার প্রেক্ষিতে স্হানীয় জনসাধারণ ঘাতক মামুনকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।


আরো বিভন্ন নিউজ দেখুন