• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

চকরিয়ায় গাড়ী চালকের লাশ উদ্বার

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : শনিবার, ২৯ জুলাই, ২০২৩

চকরিয়ায় গাড়ী চালকের লাশ উদ্ধার

এম আর মিনার
কক্সবাজারের চকরিয়ায় মিজবাহ উদ্দীন রিজভী (২২) নামে এক ম্যাজিক(লেবুনা) গাড়ির চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
২৯ জুলাই শনিবার ভোর ৬টার দিকে হারবাং স-মিল স্টেশন সংলগ্ন এলাকায় অজ্ঞাত ব্যাক্তির লাশ দেখে পথচারীরা পুলিশকে খবর দিলে  হারবাং পুলিশ ফাঁড়ির এস আই শামিমের নেতৃত্বে সংজ্ঞীয় পুলিশ সদস্যরা লাশটি উদ্ধার করে। অজ্ঞাত লাশের খবর সবখানে ছড়িয়ে পড়লে, নিহতের স্ত্রী সাবেকুন নাহার ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করে তার স্বামীর লাশ বলে নিচ্ছিত করেন।
নিহতের স্ত্রী জানান শুক্রবার রাত ৮টার দিকে মোটু ফোনে তার স্বামীর সাথে কথা হয় কিন্তু সকাল হতে নাহতেই তার স্বামীকে লাশ অবস্থায় পাওয়া যায়।

নিহতের স্ত্রী সাবেকুন নাহার জানান, জনৈক গাড়ি চালকের সঙ্গে কিছু টাকার লেনদেন নিয়ে তার স্বামীর বিবাদ ছিল। এর জেরেই স্বামী রিজভীকে হত্যা করা হতে পারে বলে জানান।

নিহত মিজবাহ কাকারা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মাইজকাকারা গ্রামের নুরুল আমিনের ছেলে বলে জানা যায়।

কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন জানান, রিজভী ৪ বছর আগে বরইতলীর সাবেকুন নাহারকে বিয়ে করেন। তিনি হারবাং স্টেশনে ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন। তাদের সংসারে মো. সায়েদ নামে ৩ বছর বয়সী এক শিশু সন্তান রয়েছে বলে জানান।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, নিহতের মাথার পেছনে ছুরিকাঘাত ও পিঠসহ শরীরের বিভিন্ন অংশে ছোট ছোট আরও কয়েকটি আঘাতের চিহ্ন দেখা গেছে। হত্যার রহস্য উদঘাটনে সিআইডিকে ঘটনাস্থলে ডাকা হয়েছে।


আরো বিভন্ন নিউজ দেখুন