• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

দুর্বার তারুণ্য’র আট বিভাগীয় সমন্বয়ক এর নাম ঘোষণা – চট্টগ্রামে সোহাগ আরেফিন।

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

তারুণ্যের সাথে, মানবতার পথে’- এই স্লোগান নিয়ে সামনে এগিয়ে যাচ্ছে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন দুর্বার তারুণ্য। দুর্বার তারুণ্য মানেই নতুন কোনো চমক, ভিন্নধর্মী উদ্যোগ নিয়ে হাজির হওয়া সংগঠন এর নামই হলো দুর্বার তারুণ্য গতানুগতিক ধারায় না গিয়ে ভিন্নধারায় কাজ করছে দুর্বার তারুণ্য।

গত ২১,০৭,২৩ ইংরেজি তারিখে দুর্বার তারুণ্য ভেরিফাইড পেজে সংগঠন এর চেয়ারম্যান সম্প্রতি ইউথ এওয়ার্ড প্রাপ্ত আবু আবিদ এবং সংগঠন এর আহবায়ক মুহাম্মদ আবু আদিল এর স্বাক্ষরিত একটি চিঠিতে ৮ বিভাগের ৮ জন বিভাগীয় সমন্বয়েকের নাম ঘোষণা করা হয় তারা হলেন
১, ঢাকা- মুহাম্মদ মাসুদ।
২, চট্টগ্রাম- সোহাগ আরেফিন
৩,খুলনা-রিয়াদ হোসেন সরদার
৪,বরিশাল – এইচ এম আলাউদ্দিন।
৫,রাজশাহী – মো: আশিকুর রহমান
৬,রংপুর- লেলিন হোসেন
৭,সিলেট – ইমন আহমেদ বাপ্পি।
৮,ময়মনসিংহ – শিবলী সাদিক খাঁন।

চট্টগ্রাম থেকে ঘোষণা করা হয় দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার বিভাগীয় সমন্বয়ক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ আরেফিন এর নাম।

এ বিষয়ে সংগঠন এর চেয়ারম্যান আবু আবিদ বলেন সোহাগ আরেফিন ভাই সংগঠনমনা মানুষ এবং বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে তার জনশ্রুতি আছে আমি আশা করবো সোহাগ আরেফিন ভাই এর উপর অর্পিত দায়িত্ব তিনি খুব সুন্দর ভাবে পালন করবেন।

দায়িত্ব পাওয়ায় সোহাগ আরেফিন বলেন ২০০৯ সাল থেকে সাংবাদিকতা এবং সংগঠন এর সাথে জরিত আমার অর্পিত দায়িত্ব আমি সর্বদা সঠিক ভাবে পালন করে এসেছি, আর “দুর্বার তারুণ্য” আমার কাছে পুরাতন একটি প্লাটফর্ম ইনশাল্লাহ তারুণ্য মানেই “চমক” সেটাও আগামীতে কাজে কর্মে প্রমান করে দেবো।


আরো বিভন্ন নিউজ দেখুন