• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
প্রধান বিচারপতিকে পিপির ফুলেল শুভেচ্ছা খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি, প্রধান বিচারপতির হস্তক্ষেপ কামনা বিচার বিভাগের ইতিহাসে নতুন রেকর্ড, প্রধান বিচারপতি ওবায়দুল হাসান সহ ১৩ বিচারপতির কক্সবাজার সফর এসপি কক্সবাজারের সংবাদ সম্মেলন : বিপুল অস্ত্রশস্ত্র ও গোলাবারুদ সহ ৫ ডাকাত আটক আল্লাহর আদেশ নিষেধ না মানলে করুন পরিনতি : হুইপ সাইমুম সারওয়ার কমল কুতুবদিয়ায় প্রাতিষ্ঠানিক ডেলিভারি নিশ্চিত করনে ইউনিয়ন পরিবার পরিকল্পনার সভা অনুষ্ঠিত ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি জিপিএ-৫ অর্জনে উপজেলা পর্যায়ে শীর্ষস্থানে আবারও কুতুবজোম দাখিল মাদ্রাসা ইউরোপ প্রবাসী মাদক ব্যবসায়ী রফিক হায়দার ও মোর্শেদের কল রেকর্ড ফাঁস লোহাগড়ায় আ.লীগ নেতা মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল গুলিতে নিহত

আলিয়া- রণবীর কাপুরের বিয়ে নিয়ে,কংগনার অস্বীকৃতি

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত সিনেপাড়ার এক আলোচিত নাম। তিনি বিতর্কিত কথা বলেই আনন্দ পান। বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে অভিনেতা রণবীর কাপুরের বিয়েকে ভুয়া দাবি করেছেন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

কঙ্গনা দাবি করেন, আলিয়া এবং রণবীরের বিয়েটাই নাকি ভুয়া! বলিউডেরই এক বড় নির্মাতার কথা রাখতে গিয়েই নাকি গাঁটছড়া বেঁধেছিলেন তারা। কারো নাম উল্লেখ না করলেও কঙ্গনার কথা থেকে স্পষ্ট, আলিয়া এবং রণবীরের উদ্দেশেই এ কথা বলেছেন তিনি।

অভিনেত্রী আরও দাবি করেন, রণবীর এবং আলিয়া দুজনে একই বাড়িতে থাকলেও তারা নাকি একই ঘরে থাকেন না! তারা দুজন নাকি বাড়ির দুটি আলাদা তলে থাকেন! এখানেই শেষ নয়, আলিয়া এবং রণবীরের বিয়ের নেপথ্যে যে করণ জোহরের হাত রয়েছে তা-ও দাবি করেন কঙ্গনা।

কঙ্গনা বলেন, করণ নাকি রণবীরকে প্রস্তাব দেন, আলিয়াকে বিয়ে করলে তিন পর্বের একটি ফিল্ম সিরিজে তাকে অভিনয়ের সুযোগ দেবেন তিনি।


আরো বিভন্ন নিউজ দেখুন

ই-পেপার

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ১১:৩৪)
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)