• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

আলিয়া- রণবীর কাপুরের বিয়ে নিয়ে,কংগনার অস্বীকৃতি

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত সিনেপাড়ার এক আলোচিত নাম। তিনি বিতর্কিত কথা বলেই আনন্দ পান। বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে অভিনেতা রণবীর কাপুরের বিয়েকে ভুয়া দাবি করেছেন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

কঙ্গনা দাবি করেন, আলিয়া এবং রণবীরের বিয়েটাই নাকি ভুয়া! বলিউডেরই এক বড় নির্মাতার কথা রাখতে গিয়েই নাকি গাঁটছড়া বেঁধেছিলেন তারা। কারো নাম উল্লেখ না করলেও কঙ্গনার কথা থেকে স্পষ্ট, আলিয়া এবং রণবীরের উদ্দেশেই এ কথা বলেছেন তিনি।

অভিনেত্রী আরও দাবি করেন, রণবীর এবং আলিয়া দুজনে একই বাড়িতে থাকলেও তারা নাকি একই ঘরে থাকেন না! তারা দুজন নাকি বাড়ির দুটি আলাদা তলে থাকেন! এখানেই শেষ নয়, আলিয়া এবং রণবীরের বিয়ের নেপথ্যে যে করণ জোহরের হাত রয়েছে তা-ও দাবি করেন কঙ্গনা।

কঙ্গনা বলেন, করণ নাকি রণবীরকে প্রস্তাব দেন, আলিয়াকে বিয়ে করলে তিন পর্বের একটি ফিল্ম সিরিজে তাকে অভিনয়ের সুযোগ দেবেন তিনি।


আরো বিভন্ন নিউজ দেখুন