• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

দুরন্ত সিরাজ,বিধ্বস্ত উইন্ডিজ

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

মোহাম্মদ সিরাজের গতিতে বিধ্বস্ত ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। ঘরের মাঠেই চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে যায় ক্যারিবীয়রা।

সিরিজের প্রথম টেস্টে ইনিংস ও ১৪১ রানের ব্যবধানে হারে উইন্ডিজ। ত্রিনিদাদের পোর্ট অব স্পেনে সিরিজের দ্বিতীয় টেস্টে আগে ব্যাট করে বিরাট কোহলির সেঞ্চুরিতে ভর করে ৪৩৮ রানের পাহাড় গড়ে।

জবাবে ব্যাটিংয়ে নেমে মোহাম্মদ সিরাজের গতির মুখে পড়ে ২২৯ রানেই অলআউট হয় ওয়েস্ট ইন্ডিজ। রোববার চতুর্থদিনে মোহাম্মদ সিরাজের আগুনে বোলিংয়ে মাত্র ২৬ রানে শেষ পাঁচ উইকেট হারিয়ে গুটিয়ে যায় ক্যারিবীয়রা।

ক্যারিয়ারসেরা বোলিংয়ে ৬০ রানে পাঁচ উইকেট নেন সিরাজ। টেস্টে ভারতীয় পেসারের দ্বিতীয় পাঁচ উইকেট এটি।

১৮৩ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করা ভারত দুই ওপেনারের ঝড়ো ব্যাটিংয়ে লিড বাড়াচ্ছে। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ২ উইকেট হারিয়ে ১১৮ রান করে ভারত।


আরো বিভন্ন নিউজ দেখুন