• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

সিআইডি হেফাজতে নেওয়া হবে হেলেনা জাহাঙ্গীর ও মিশুকে

অনলাইন ডেস্ক
আপডেট : রবিবার, ৮ আগস্ট, ২০২১

নানা অভিযোগে গ্রেফতার চিত্রনায়িকা পরীমনি, মডেল পিয়াসা ও মরিয়ম মৌসহ গ্রেফতার চার আসামিকে সিআইডি হেফাজতে নিয়ে যাওয়া হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অপর দুই আসামি আওয়ামী লীগের পদ হারানো হেলেনা জাহাঙ্গীর ও শরিফুল হাসান মিশুকেও সিআইডি হেফাজতে নেওয়া হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিআইডির অতিরিক্ত ডিআইজি ওমর ফারুক। তিনি বলেন, হেলেনা জাহাঙ্গীর ও মিশু ছাড়া অন্যরা এখন সিআইডি হেফাজতে রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

হেলেনা ও মিশুকেও জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হবে।

পরীমনি, পিয়াসা, মৌ, রাজ, শরিফুল হাসান মিশুর বিরুদ্ধে একটি করে মামলা এবং হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে করা দুটি মামলার তদন্তভার পেয়েছে সিআইডি।

শুক্রবার এসব মামলার তদন্তের দায়িত্ব পেয়েই শনিবার তাদের বাসায় অভিযান চালায় সিআইডি।

এই অভিযানে তাদের বাসা থেকে পাসপোর্ট, ডেস্কটপ কম্পিউটার, ল্যাপটপ ও মোবাইলসহ বিভিন্ন আলামত জব্দ


আরো বিভন্ন নিউজ দেখুন