• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

কক্সবাজার পৌর আওয়ামী লীগের আওতাধীন ১নং ওয়ার্ডের ৩ নং ইউনিটের ৩১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন।

কক্সবাজার বানী ডেস্ক:
আপডেট : রবিবার, ৮ আগস্ট, ২০২১

কক্সবাজার পৌর আওয়ামী লীগের আওতাধীন ১নং ওয়ার্ডের ৩ নং ইউনিটের ৩১সদস্যের পূর্ণাঙ্গ কমিটিকে অনুমোদন দিয়েছে  ১নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগ কমিটি।

 

১নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগের  সভাপতি আতিক উল্লাহ কোম্পানি  ও সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান  শনিবার  (৭ অগাস্ট ) এ কমিটির অনুমোদন দেন।

৩১ সদস্যবিশিষ্ট এ কমিটিতে নেছার আহমেদকে সভাপতি ও এম. হাসেমকে সাধারণ সম্পাদক করে ১ নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগ এ কমিটি অনুমোদন দেয়।

নতুন কমিটিতে ২ জনকে সহ-সভাপতি পদে রাখা হয়েছে। তারা হলেন-মিলন দেবনাথ,শফিক ‍উল্লাহ ।

এছাড়া যুগ্ম সাধারণ পদে ১ জন হলেন-মো: আলম উদ্দিন। সাংগঠনিক সম্পাদক  পদে নাজমুল হোসেন মান্নু, প্রচার সম্পাদক পদে রুবেল কান্তি দে

অর্থ সম্পাদক সুরঞ্জন দাশ, মহিলা সম্পাদক আনজুমান আরা,

ও নির্বাহী সদস্য হলেন শাহাব উদ্দিন মুক্তিযোদ্ধা,শামসু আলম,মো: হোসেন,আব্দুল খালেক,মোশের্দ আলম,মোঃ সিরাজ,সাগর দেব নাথ,রনজিত দাশ,রুপন কন্তি দাশ,বিটন দেব নাথ,সনজিত দাশ,শিমুল জল দাশ,দিল মোহাম্মদ, মোঃ ইউনুস, আব্দু খালেক,আব্দু রাজ্জাক,জসিম উদ্দিন,মোরশেদ,নুর মোহাম্মদ, মোঃ সোলেমান,মোহাম্মদ কামরুল, শহিদুল্লাহকে অনুমোদন দিয়েছেন।

 

এ বিষয়ে ১নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান বলেন, ‘আশা করি, এই কমিটির নবনির্বাচিত সদস্যরা নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় পৌর আওয়ামী লীগকে আরও সুদৃঢ় সংগঠিত ও শক্তিশালী সংগঠনে পরিণত করবেন।


আরো বিভন্ন নিউজ দেখুন