• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সর্বশেষ খবর
কুতুবদিয়ায় প্রাতিষ্ঠানিক ডেলিভারি নিশ্চিত করনে ইউনিয়ন পরিবার পরিকল্পনার সভা অনুষ্ঠিত ছোট মহেশখালী রাহাতজান পাড়া জামে মসজিদের মাইক চুরি জিপিএ-৫ অর্জনে উপজেলা পর্যায়ে শীর্ষস্থানে আবারও কুতুবজোম দাখিল মাদ্রাসা ইউরোপ প্রবাসী মাদক ব্যবসায়ী রফিক হায়দার ও মোর্শেদের কল রেকর্ড ফাঁস লোহাগড়ায় আ.লীগ নেতা মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল গুলিতে নিহত মহেশখালী’র নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান’র সঙ্গে শুভেচ্ছা বিনিময় মহেশখালীতে শান্তিপূর্ণ ভাবে উপজেলা নির্বাচন সম্পন্ন, জয়নাল চেয়ারম্যান নির্বাচিত পতেঙ্গায় প্রশিক্ষণ যুদ্ধ বিমান বিধ্বস্ত হয়ে পাইলট নিহত কুতুবদিয়া উপজেলা নির্বাচন সম্পন্ন,বিজয়ী হলেন যারা মুজিবুর রহমানকে ৮ হাজার ৭ শত ৩৬ ভোটে পরাজিত করে উপজেলা চেয়ারম্যান হলেন গরীবের বন্ধু আবছার : রোমেনা ও রশিদ মিয়া ভাইস চেয়ারম্যান

এবারের ঈদেও গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

কক্সবাজারবানী’র সাথে থাকুন
আপডেট : রবিবার, ১১ জুলাই, ২০২১
ড. মাহফুজুর রহমান (ফাইল ছবি

আসন্ন ঈদুল আযহায় ঈদ গান শোনাবেন বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। এবার এক সঙ্গে ১১টি গান পরিবেশন করবেন তিনি।

ড. মাহফুজুর রহমান ঈদের বিশেষ একক সংগীতানুষ্ঠানের নাম রাখা হয়েছে ‘তোমাকে চাই’। প্রচার হবে ঈদের দিন রাত সাড়ে ১০টা এটিএন বাংলার পর্দায়। চ্যানেলটির পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।


আরো বিভন্ন নিউজ দেখুন

ই-পেপার

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৩:৪৭)
  • ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)