• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
সর্বশেষ খবর
ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১৭জনের মনোনয়নপত্র দাখিল লাঞ্ছিত জীবনগাঁথা ঈদগাঁওতে ডিসি ও এস পি, নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর উপজেলা নির্বাচনকে ঘিরে ঈদগাঁওতে নতুন পুরাতন প্রার্থীদের দৌঁড় ঝাঁপ ইয়াবা ও দালালীর জাদুতে আলাদীনের চেরাগপ্রাপ্ত কথিত সাংবাদিক নেতা কেতারা কি আইনের উর্ধ্বে? জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাই ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্ত জাহাজসহ জিম্মি থাকা ২৩ নাবিক জামিন প্রাপ্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া, ঠেকানো যাচ্ছে না আগ্রাসন পেটে ভাত নেই,”গরিবের আবার কিসের ঈদ” কক্সবাজারে মাদক পতিতার মজুদ,আনন্দ বাড়াতে উড়াল দিচ্ছে ধনীরা কুতুবদিয়ায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

ভাই বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা চেয়ারম্যান আ.লীগ থেকে বহিষ্কার

ডেস্ক নিউজ
আপডেট : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১

সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা নির্বাচনে দলের আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গ করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবং দলীয় সিদ্ধান্ত না মেনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করায় উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সাজ্জাদুল হক রেজাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে তার বড় ভাই ও উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুলসহ ৭ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল উপজেলা আ.লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক। তারসঙ্গে বহিষ্কার করা অন্য পাঁচ নেতা হলেন উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক আজিজল হক ঘোষন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক হজরত আলী, বেলকুচি পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আলী প্রামানিক, সহ-সভাপতি বদর উদ্দিন মণ্ডল, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবীব।
সিরাজগঞ্জ জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হোসেন আলী হাসান রোববার (৩ জানুয়ারি) দুপুরে তাদের বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

দ্বিতীয় দফার নির্বাচনে ১৬ জানুয়ারি বেলকুচি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আ.লীগ মনোনীত প্রার্থী বেগম আশানুর বিশ্বাস নৌকা ও স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদুল হক রেজা নারিকেল গাছ প্রতীক নিয়ে নির্বাচন করছেন। এছাড়া কমিশনার পদে ৪২ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৬ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। পৌরসভায় মোট ভোটার ৫৩ হাজার ৩৪৩ জন।


আরো বিভন্ন নিউজ দেখুন